চলচ্চিত্রের জন্য সাবটাইটেল ডাউনলোড



নিবন্ধে কেবল ইংরেজিতেই নয়, অন্যান্য ভাষায়ও সাবটাইটেলগুলি ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইটগুলির বিষয়ে কথা বলব।

1. Subscene

সাবসিনের একটি দুর্দান্ত ডাটাবেস রয়েছে যা সারা বিশ্ব জুড়ে প্রচুর জনপ্রিয় সিনেমা এবং টিভি শো রয়েছে। ওয়েবসাইটটিতে প্রধান অবদানকারীরা হলেন এর ব্যবহারকারীরা, এবং সাবটাইটেলগুলি বহু ভাষায় উপলভ্য। ওয়েবসাইটটি একটি দরকারী বৈশিষ্ট্যও সরবরাহ করে - আপনি সাবটাইটেলগুলির জন্য অনুরোধ করতে পারেন যা ডেটাবেজে উপস্থাপিত হয় না। সাবস ডাউনলোড করতে জাভাস্ক্রিপ্ট চালু করতে ভুলবেন না।

2. DivX Subtitles

আপনি যদি ডিভএক্স, ডিভিডি এবং এইচডিটিভি সাব পেতে সন্ধান করেন তবে এই ওয়েবসাইটটি যাওয়ার উপায়। ইন্টারফেসটি বেশ সহজ হওয়ায় আপনার যা প্রয়োজন তা খুঁজে পেতে সমস্যা হবে না। নোট করুন ফাইল আপলোড শুরু করতে আপনাকে ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে।

3. OpenSubtitles

ওপেন সাবটাইটেলগুলি ওয়েবে ফ্রি সাবটাইটেলগুলির অন্যতম বৃহত উত্স। ওয়েবসাইটটি একাধিক ভাষায় উপলভ্য, তাই সম্ভবত আপনি যা খুঁজছেন তা সবই খুঁজে পাবেন। এটি উন্নত অনুসন্ধানের জন্য দুর্দান্ত সরঞ্জামও সরবরাহ করে, যেখানে আপনি মুভি বছর এবং দেশ বা একটি মরসুম এবং টিভি সিরিজের একটি পর্বের মতো নির্দিষ্ট বিকল্প সেট করতে পারেন।

4. TV-subs

আপনি যদি সর্বশেষ টিভি অনুষ্ঠান বা টিভি সিরিজের জন্য সাবটাইটেলগুলি ডাউনলোড করতে চান তবে টিভিসবস অবশ্যই চেষ্টা করার মতো। বিভিন্ন ঘরানার প্রায় তিন হাজার টিভি শোয়ের বিশাল ডাটাবেস রয়েছে। আপনি যখন এই ওয়েবসাইট থেকে সাবটাইটেলগুলি ডাউনলোড করেন, সেগুলি জিপ ফাইল হিসাবে সংরক্ষণ করা হয় যাতে আপনি দেখার আগে তাদের প্যাক করতে ভুলে যাবেন না।

5. Moviesubtitles

ফ্রি সাবটাইটেলগুলির জন্য আরও একটি ভাল উত্স। সর্বাধিক জনপ্রিয় চলচ্চিত্রগুলির জন্য একাধিক ভাষায় উপলব্ধ। আপনি যদি নিজের সাবটাইটেলগুলি তৈরি করেন তবে আপনি এগুলি সহজেই ওয়েবসাইটের অন্যান্য ব্যবহারকারীর সাথে ভাগ করতে পারেন।

6. SubsMax

সাবসম্যাক্স ওয়েবসাইট সাবটাইটেলগুলির দুর্দান্ত সংগ্রহ সরবরাহ করে। ওয়েবসাইটটিতে সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে এবং সাইট ডাটাবেস কীভাবে সন্ধান করতে হয় সে সম্পর্কে একটি সংক্ষিপ্ত দরকারী গাইডও সরবরাহ করে। আপনার প্রিয় সিনেমার সাবটাইটেলগুলি অনুসন্ধান করতে এই ওয়েবসাইটটি দেখুন!

7. Movie Subtitles

এই সাবটাইটেল ডাউনলোড ওয়েবসাইটটিতে বিশাল সংখ্যক উপশিরোনাম রয়েছে। আপনি কেবল সর্বশেষতম চলচ্চিত্রগুলির জন্যই নয়, পুরানো ক্লাসিকগুলির জন্যও অনুসন্ধান পেতে পারেন। আপনার প্রয়োজনীয় ফাইলগুলি খুঁজতে ওয়েবসাইট নেভিগেশন ব্যবহার করুন।

8. English Subtitles for DivX Movies

ডিভএক্স চলচ্চিত্রের জন্য সাবটাইটেল খুঁজছেন? এই ওয়েবসাইট দেখার চেষ্টা করুন। এটি ইংরেজিতে ডিভএক্স চলচ্চিত্রগুলির জন্য বিভিন্ন উপশিরোনাম সরবরাহ করে। কেবলমাত্র আপনার কম্পিউটারে সাবটাইটেল সহ ডিভএক্স ফর্ম্যাট সমর্থন করে এমন একটি সফ্টওয়্যার ইনস্টল করতে ভুলবেন না।

9. SubTitles & DivX World

এই ওয়েবসাইটটি একাধিক ভাষায় সিনেমা এবং টিভি শোগুলির জন্য সাবটাইটেলগুলির একটি বৃহত সংগ্রহ সরবরাহ করে। ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পরে, আপনি যে মুভিটি দেখতে চান তার জন্য নিজের সিনেমার নিজস্ব তালিকা তৈরি করতে এবং আরও অনেক কিছুতে আপনি অনুরোধ করতে পারেন।

10. YIFY Subtitles

YIFY সাবটাইটেলগুলি সর্বাধিক পরিদর্শন করা সাবটাইটেল সাইটগুলির মধ্যে একটি। ওয়েবসাইটে নেভিগেশন বেশ সহজ - আপনি ঘরানা এবং ভাষা অনুসারে মুভিগুলি বাছাই করতে পারেন। ওয়েবসাইটের শীর্ষে বারে আপনি পছন্দসই ভাষাও সেট করতে পারেন। সাবটাইটেলগুলির সংগ্রহও খুব চিত্তাকর্ষক।

সুত্রঃ মভাভি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*